বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের কোনাবাড়ী থেকে ডলার প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে কোনাবাড়ী এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বাসুরী এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মো. কোরবান আলী মুন্সি, একই জেলা ও থানার চারীপাড়া এলাকার মৃত দিল মামুদের ছেলে মো. আব্দুল হালিম, একই এলাকার মো. আব্দুল হালিমের ছেলে মো. মোস্তফা, একই জেলার নান্দাইল থানার বাটি সাভার এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. নুরুল ইসলাম জীবন। গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, গ্রেফতারকৃতরা গাজীপুরের বিভিন্ন এলাকার মানুষের সাথে কৌশলে সম্পর্ক করে প্রথমে এমনিতেই এক-দুটি ডলার দিয়ে দিতো। পরে তাকে বলা হতো ওই প্রতারকের কাছে আরো অনেক ডলার রয়েছে।

যদি কেউ অল্প দামে কিনতে চায় তাহলে তার কাছে নিয়ে আসতে। এ ফাঁদে পা দিয়ে যখন কোন মানুষ তাদের কাছে ডলার কিনতে আসে তখন ভিকটিকে আটকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। এমন ভাবে অনেককে তারা প্রতারণার ফাঁদে ফেলে সর্বশান্ত করেছে। এক ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান যেনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন