বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে দুই যুবক আটক, গণধোলাই দিয়ে পুলিশে হস্তান্তর

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে চুরি করতে গিয়ে দুই যুবককে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে বাড়ীর মালিকসহ এলাকাবাসী।
বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে পৌর শহরের মধ্য গৌরীপাড়া গ্রামের ছামছুদ্দিনের বাড়ীতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আনোয়ার হোসেন (২৫) ও নাজমুল ইসলাম (২৪) নামে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।
আটক আনোয়ার হোসেন রংপুর জেলার তাজহাট লিচুবাগান এলাকার মৃত আবুল কালাম এর ছেলে। এবং নাজমুল ইসলাম (২৪)রংপুর সদরের গুপ্ত পাড়া গ্রামের আফজাল হোসেন এর ছেলে।
থানায় দায়েরকৃত মামলা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মধ্যগৌরী পাড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ছামসুদ্দিন এর বাড়ীতে মদিনা ফ্লাওয়াস এর ম্যানেজার শ্যামল সামন্ত ভাড়া থাকেন। ওই বাড়ীতে সেদিন কেউ না থাকায়, সুযোগ বুঝে বাড়ীতে ঢুকে তালা ভাংঙ্গার সময় বাড়ীর মালিক ছামছুদ্দিন সিসি ক্যামেরায় দেখতে পেয়ে দুই যুবককে হাতেনাতে আটক করেন। গ্রামবাসীরা ছুটে এসে তাদের গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ তাদের দুজনকে আটক করেন। এ ঘটনায় ঐ বাড়ীর ভাড়াটিয়া মদিনা ফ্লাওয়াস এর ম্যানেজার বাদী হয়ে আটক দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গতকাল শুক্রবার দুপুরে পুলিশ তাদের জেলহাজতে প্রেরণ করেছে।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ আশ্রাফ ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ার হোসেন (২৫) ও নাজমুল ইসলাম (২৪) নামে দুই যুবককে আটক করে এবং চুরির কাজে ব্যবহৃত একটি পালসার মটরসাইকেল উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসেন। প্রাথমিক জিঙ্গাসাবাদ করে তাদের দুই জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন