বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়লো দুই চোর

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১০:১১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের ঠিকডাঙ্গা পিরোজপুর গ্রামে দিনের বেলা ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়লো ছগির হোসেন জীবন (২০) ও আরিফ হোসেন (২১) নামে দুই চোর।
আটক চোর আরিফ হোসেন কালীগঞ্জ শহরের আড়পাড়া (বিহারী মোড়) গ্রামের ইসরাইল হোসেনের ছেলে এবং অপর চোর ছগির হোসেন জীবন একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) দুপুর ১ টার সময় উপজেলার ঠিকডাঙ্গা পিরোজপুর গ্রামের ওয়াজেদ হোসেনের একটি ছাগল পিরোজপুর গ্রামের রাস্তার পাশে বাঁধা ছিল। সুযোগ বুজে চোর জীবন এবং আরিফ ছাগলটি নিয়ে ইজিবাইকে তোলার চেষ্ঠা করে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদেরকে গতিরোধ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে স্থানীয় জনতা দুই চোরকে ধরে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের হাতে সোপার্দ করেন।
বারবাজার ক্যাম্পের আইসি-টু এএসআই হাসিব জানান, দুই চোর ছাগল চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক হওয়ার খবর পেয়ে আমরা সেখান থেকে তাদেরকে আটক করে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ মতলেবুর রহমান জানান, বারবাজার ক্যাম্পের পুলিশ দুই ছাগল চোরকে আটক করে থানায় হস্তান্তর করেছেন। আমরা তাদেরকে চুরি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন