মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলোচিত সেই বলিউড সিনেমায় বাঁধন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৩ এএম

বলিউড সিনেমায় অভিনয় করার সম্ভাবনা তৈরি হয়েছে অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। নেটফ্লিক্সের প্রযোজনায় বলিউডের পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় দেখা যেতে পারে তাকে। গুঞ্জন উঠেছে যে, বাধন ইতিমধ্যে সিনেমাটির জন্য অডিশনও দিয়ে ফেলেছেন। এদিকে সিনেমায় অডিশন প্রস্তাব পাওয়া কিংবা অডিশন দেওয়া নিয়ে কোনো প্রশ্নের সরাসরি কোনো উত্তর দেননি বাঁধন। আবার বিষয়টিকে সরাসরি নাকচও করেননি তিনি।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘আমি এই মুহূর্তে কোনো কাজ নিয়ে কথা বলতে পারছি না। জানানোর মতো হলে আমি নিজেই জানাবো। কাজের ব্যাপারে আমি নিজেই জানাব যদি এ রকম কিছু হয়।’

এর আগে জানা গেছে, বিশাল ভরদ্বাজ নেটফ্লিক্সের জন্য ‘খুফিয়া’ শিরোনামের একটি সিনেমা করতে চাইছেন। যেখানে গল্পের জন্যই বাংলাদেশের একজন অভিনেত্রী প্রয়োজন। সিনেমাটিতে অভিনয়ের জন্য ইতোমধ্যে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও মেহজাবিনের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তারা সিনেমাটিতে কাজ করবেন না বলে জানিয়েছেন। কারণ এর স্ক্রিপ্টে বাংলাদেশকে খারাপ ভাবে উপস্থাপন করা হয়েছে। এমনটাই অভিযোগ করেছেন মিম ও মেহজাবিন।

ওদিকে ‘খুফিয়া’ টিমের একের পর এক প্রস্তাব থেকে বোঝা যায় যে, পরিচালক বিশাল ভরদ্বাজ এবং তার টিম তাদের এই প্রকল্পের জন্য স্থানীয় বাংলাদেশী প্রতিভা নিয়োগ করতে বদ্ধপরিকর। কারণ সিনেমাটির গল্পের প্রয়োজনেই এতে বাংলাদেশের একজন অভিনেত্রী দরকার।

উল্লেখ্য, বিশ্ব চলচ্চিত্রের অন্যতম মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরের অফিশিয়াল সিলেকশনে জায়গা করে নেওয়া দেশের সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’ এ নাম ভূমিকায় অভিনয় করেছেন বাঁধন। শিগগিরই সিনেমাটি জমা পরতে যাচ্ছে সেন্সর বোর্ডে। তিনি সম্প্রতি সৃজিত মুখার্জি পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’তেও অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Muhammad Juel Rana ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৫ পিএম says : 0
RAw এর এজেন্ট হয়ে কাজ করবা বিনিময় বলিউড সুযোগ পাবা
Total Reply(0)
Imam ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৫ পিএম says : 0
সহজ কথা,হাতে কোন যার কাজ নাই,সে তো জীবিকার খোজেঁ যাবেই,আরেকটা কথা দেশ বিরোধী ছবি,তাও করবে।।ঐ যে পয়সা।।।।
Total Reply(0)
Sayed Roshid ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৬ পিএম says : 2
সে বাংলাদেশের নাম উজ্জল করেছে। তাকে সরকারি মাসিক ভাতা দেবার জন্য দাবী তুলছি
Total Reply(0)
Nazmul Hoque ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৩ পিএম says : 1
বয়কট বাঁধন । বাঁধনের মতো নাগরিক বাংলাদেশ এর দরকার নাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন