শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ সদস্যের স্ত্রী হত্যায় ৪ জন গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রী বিলকিস আক্তার হত্যাকারীদের গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পুলিশের একটি টিম বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত চারজনকে গ্রেফতার করেছে।

গতকাল বুধবার সকাল ১১ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার মো. গোলাম আজাদ খান। গ্রেফতারকৃতরা হলো রাজবাড়ির কবির হোসেন, মো. রিয়াজ উদ্দিন, বগুরার মো. শাকিল হোসেন ও রংপুরের আখি মনি।
পুলিশ সুপার জানায়, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করার উদ্দেশ্যে বিলকিসকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় বিলকিসের বাবা মজেম বেপারি বাদী হয়ে হত্যা মামলা করেছেন। জিজ্ঞাসাবাদে আটক চারজনই ঘটনার সঙ্গে তাদের জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো বলেন, আসামিরা গত ১০ সেপ্টেম্বর রাতে মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাংক এলাকার একটি বাসায় পুলিশ সদস্যের স্ত্রী বিলকিস আক্তারকে ঘুমের ঔষধ ভাইয়ে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করে। এর পর তারা ঐ বাসা থেকে নগদ টাকা, স্বার্ণালংকার ও মোবাইলে সেট লুট করে। পুলিশ ঘটনা স্থলে এসে মৃত অবস্থায় ঐ নারীকে উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন