বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ৪ সন্তানসহ বিষপানে মায়ের আত্মহত্যার চেষ্টা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৭ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার মিয়া রাস্তার মাথা নামক এলাকা ঘরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে চার সন্তানসহ মা মাহমুদা বেগম বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর শহরে অবস্থিত বাংলাদেশ মেডিকেলের মালিক নাদিম মাহমুদ ও তার স্ত্রী মাহমুদা বেগমের পারিবারিক বিরোধ চলে আসছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া লেগেই থাকতো। এর জের ধরে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মাহমুদা ঘরের দরজা বন্ধ করে তার তিন ছেলে জুলহাস (১০) মুর্তজা(৭) আরমান (৫) ও মেয়ে পান্নাকে(৬) জুসের সাথে বিষ মিশিয়ে খাইয়ে নিজেও বিষ পান করে। এসময় সবার মৃত্যু নিশ্চিত করতে ঘরের দরজা বন্ধ করে ভেতরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। চার শিশুর শোর চিৎকারে স্থানীয়রা ঘরের দরজা ভেঙ্গে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

মাহমুদা বেগমসহ পরিবারের কেউ কোন কথা বলতে না চাইলেও ৬ বছরের শিশু পান্না জুস খাওয়ানোর কথা বলছে।তবে শিশুদের বাবা নাদিম মাহমুদ বলেন, স্ত্রীর বেপরোয়া জীবন যাপনে সংসারে অশান্তি লেগে থাকতো। সব সময় টাকা পয়সা চাইতো। না দিলে সন্তানদের নিয়ে আত্মহত্যার হুমকি দিত। এ কারনে চার সন্তানসহ মাহমুদা বিষপাণ করে আতœহত্যার চেষ্টা চালায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. কমলাশীষ জানান, বিষক্রিয়া নিয়ে একই পরিবারের ৫জন হাসপাতালে ভর্তি হন। তাদের চিকিৎসা চলছে। তাদের আশঙ্কামুক্ত হতে ৭২ঘন্টা সময় অপেক্ষা করতে হবে।

শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক ইমদাদুল হক জানান, পারিবারিক কলহের জেরধরে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থায় নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন