শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গ্রেপ্তার এড়াতে পুলিশের সামনেই নারীর বিষপান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১০:৩৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পুলিশের সামনেই মৌসুমী আক্তার (২৮) নামের এক নারী বিষপান করেছেন। উপজেলার নারাপুর এলাকায় গতকাল সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ওই নারী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালালে তিনি ঘরে থাকা বিষ নিয়ে পান করেন।
অন্যদিকে মৌসুমীর পরিবারের সদস্যদের দাবি, পুলিশ বিভিন্ন সময় মৌসুমীকে মাদক ব্যবসায়ী বলে টাকা চেয়ে থাকে। সন্ধ্যায় কয়েকজন পুলিশ মৌসুমীর ঘরে গিয়ে তার নামে মাদক মামলা আছে উল্লেখ করে থানায় যেতে বলেন। এ নিয়ে মৌসুমীর সঙ্গে পুলিশ সদস্যদের বাদানুবাদ হয়। একপর্যায়ে মৌসুমী ঘরে থাকা বিষ নিয়ে পান করে। এরপর পুলিশসহ পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠাতে বলেন।
আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলছেন, মৌসুমী এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আগেও মাদকের মামলা রয়েছে। তাকে ওই মামলায় গ্রেপ্তারের চেষ্টা চালালে তিনি ঘরে থাকা বিষ হাতে নিয়ে পান করে ফেলেন। এরই মধ্যে তার ঘর থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন