শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

দাম্পত্য জীবনের গল্পে নাটক ‘বিয়ে পাস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৬ পিএম | আপডেট : ৫:৩১ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২১

দাম্পত্য জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে পাস’। অনামিকা মণ্ডলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা ওসমান মিরাজ। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান ও অভিনেত্রী তানজিন তিশা। সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরায়। বর্তমানের সম্পাদনার টেবিলে রয়েছে নাটকটি।

বিয়ের পরে মানুষের জীবনে বেশ কিছু পরিবর্তন আসে। আর সেই পরিবর্তনটা কেমন হয়, তা দেখা যাবে এই নাটকে। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা। এছাড়া আরও অভিনয় করেছেন তুতিয়া পাপিয়া, রাইসাসহ আরো অনেকে।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা জোভান বলেন, ‘নাটকের গল্পটি সমসাময়িক। দাম্পত্য জীবনের নানা খুঁটিনাটি এতে দেখানো হবে। এ নাটকে তানজিন তিশার সঙ্গে আমার রসায়ন দর্শক আবারও গ্রহণ করবেন বলে আশা করছি।’

নির্মাতা ওসমান মিরাজ বলেন, ‘বিয়ের পর প্রথম এক বছর সবাই জীবনের পরিবর্তন উপভোগ করেন। কিন্তু পরের বছর থেকেই তা অসহ্য লাগতে শুরু করে অনেকের! ‘বিয়ে পাস’ এমনই গল্পে রোমান্টিক-কমেডি ধাঁচের একটি নাটক। নাটকে জোভান-তিশা চমৎকার অভিনয় করেছেন। আশা করছি, দর্শক নাটকটি বেশ উপভোগ করবেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল প্রিমিয়ার স্টেশনের ব্যানারে নির্মিত ‘বিয়ে পাস’ নাটকটি আগামী ২২ সেপ্টেম্বর বাংলাভিশনে প্রচার হবে। এরপর নাটকটি ইউটিউবেও দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৪ পিএম says : 0
জলদি ছাড়ার জন্য অনুরোধ রইল।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন