বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৩২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৮ পিএম

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমা আক্তার জানান, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে ২ হাজার ২৭৪টি নমুনা পরীক্ষা করা হয়।

পরীক্ষা অনুপাতে শনাক্তের হার ২ দশমিক ৭৩। আগের ২৪ ঘণ্টায় এ হার ছিল ৪ দশমিক ৫৩। গত ২৪ ঘণ্টায় বিভাগের বিভিন্ন হাসপাতালে করোনা নিয়ে ভর্তি হয়েছেন ৩১ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় নতুন সংক্রমিত ৬২ জনের মধ্যে রাজশাহীর ২২, বগুড়ার ১৩, চাঁপাইনবাবগঞ্জের ৮, নওগাঁর ৫, সিরাজগঞ্জ ও পাবনার ৭ জন করে আছেন। নাটোর ও জয়পুরহাটে কারও করোনা শনাক্ত হয়নি। নতুন সংক্রমিত ৬২ জন নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯৮ হাজার ১৯৯ জন। বিভাগে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৯৪ হাজার ১০৩ জন। এ নিয়ে করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১ হাজার ৬৬২ জন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেছেন, আজ সকাল ৯টা পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডের ২৪০ শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ১০০ জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১০ জন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন