শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিব খানকে সুপারস্টার মনে করেন না সেলিম খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ২:০০ পিএম

বর্তমান সময়ে ঢালিউডে সবচেয়ে দামি প্রযোজক সেলিম খান। সিনেমার সংকট ও করোনা পরিস্থিতির মধ্যেও একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছে তিনি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে। এই প্রযোজক জানালেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে সুপারস্টার মনে করেন না তিনি। সম্প্রতি চাঁদপুরে শাপলা মিডিয়ার প্রযোজিত ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং সেটে উপস্থিত সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেছেন এই প্রযোজক।

শুটিং সেটে উপস্থিত সাংবাদিকদের সেলিম খান বলেন, ‘শাকিব খান তার এখন মার্কেট ভ্যালু নেই। যেকারণে অনুদানের সিনেমায় অভিনয় করছেন। তাছাড়া শাকিব যে রেমুনারেশন নেন তা একজন প্রযোজকের গলাকাটার মত। কেননা উনার কলটাইম যদি সকাল ১০ টায় দেয়া হয়, উনি আসেন দুপুর দুইটায়। আবার দুই ঘণ্টা কাজ করে চলে যান। একারণে আমার কোনো নতুন ছবিতে তাকে নিচ্ছি না। তাছাড়া শাকিবের ছবি আর দর্শক দেখে না। শুধু ঈদে তার অভিনীত ছবির কিছু নিড টেবিল কালেকশন হয়। এছাড়া সারাবছর উনি ফ্লপ। এসব কারণে উনি সুপারস্টার না।’

বরং সেলিম খানের কাছে চিত্রনায়ক আরিফিন শুভ ও সিয়াম আহমেদ ভবিষ্যতের না, বরং বর্তমানেই সুপারস্টার।

আরিফিন শুভ ও সিয়াম আহমেদ সম্পর্কে সেলিম খান বলেন, “সরকার প্রায় ১০০ কোটি টাকা দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিক সিনেমা নির্মাণ করছে। আপনারা জানেন অল টিম মুম্বাই থেকে আনা হয়েছে। আমি এই সিনেমাটা সম্পর্কে একজন প্রযোজক হিসেবে খোঁজ নিয়ে দেখেছি... আরিফিন শুভ অনেক ভাল কাজ করেছে। ইতিমধ্যে সে (শুভ) আমাদের প্রযোজনায় ‘নূর’ নামের একটি সিনেমায় কাজ করছে। আমি মনে করি যে, ‘নূর’ এবং বায়োপিক মুক্তির পর বাংলাদেশের জনগণ মনে করবে সুপারস্টার আরিফিন শুভ। আর ‘অপারেশন সুন্দরবন’ দেখে বাংলাদেশের জনগণ মনে করবে সিয়াম সুপারস্টার...। শুভ-সিয়াম দুজনকে মনে করি ভবিষ্যতের না, বর্তমানেই সুপারস্টার।”

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে একাধিক ইস্যুতে শাপলা মিডিয়া ও দেশের শীর্ষ নায়ক শাকিব খানের মধ্যে সম্পর্কে জটিলতা রয়েছে বলে শোনা যায়। শাকিব খান শিডিউল ফাঁসানোর কারণে অভিযোগ পর্যন্ত দায়ের করেন সেলিম খান। শাপলা মিডিয়ার ব্যানারে ‘আমি নেতা হব’, ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’ ও ‘শাহেনশাহ’ ও ‘বিদ্রোহী’ সিনেমায় অভিনয় করেন শাকিব। এরমধ্যে ‘বিদ্রোহী’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammad Lokman ২ অক্টোবর, ২০২১, ৪:০৮ পিএম says : 0
Actually he is not super star
Total Reply(0)
MD Akkas ২ অক্টোবর, ২০২১, ১০:১৬ পিএম says : 0
শাকিব যদি সুপারস্টার না হয়। সেলিম খান ও ভালো প্রযোজক নয়। ওনি হিংসা বিদ্বেষ ছড়ানোর প্রযোজক। মানুষকে এত ছোট বাবা ভালো না। আপনি যার সাথে কাজ করেছেন তাকে নিয়ে এত গালমন্দ না করাই ভালো।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন