শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ১ কেটি ৩৫ লক্ষ টাকার হেরোইনসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৬:০৬ পিএম | আপডেট : ৬:১৪ পিএম, ৪ অক্টোবর, ২০২১

রাজশাহীতে এক কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ নাম আশরাফুল ইসলাম ওরফে কালু (২৭) এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রোববার সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার শাহাবাজপুর এলাকা থেকে হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ জানিয়েছে কালুর কাছ থেকে জব্দ করা হেরোইনের মূল্য আনুমানিক ১ কোটি ৩৫ লক্ষ টাকা। গ্রেপ্তারকৃত আশরাফুল ইসলাম কালু (২৭) পুঠিয়া উপজেলার ঝলমলিয়া গ্রামের মসলেম মন্ডলের ছেলে। ওই যুবক একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করছে র‌্যাব।

র‍্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে পুঠিয়া পৌর এলাকা থেকে এক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে উপজেলার শাহাবাজপুর বাজারের দিকে যাচ্ছেন। খবর পেয়ে র‌্যাব-৫ পুঠিয়া-শাহাবাজপুর বাজারগামী রাস্তায় অবস্থান নেয়। এ সময় আশরাফুলের ভ্যান গাড়িটি তাদের কাছাকাছি এলে র‌্যাব সদস্যরা তাঁকে থামার নির্দেশ দেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশরাফুল গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করেন।

পরে র‌্যাব আশরাফুলকে ধরে তাঁর দেহ তল্লাশি করে পরনের প্যান্ট ও গেঞ্জির নিচে কোমরে গামছা দিয়ে জড়ানো হেরোইন বোঝাই ছয়টি পলিব্যাগ উদ্ধার করে। ওই ব্যাগগুলো থেকে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ১ কোটি ৩৫ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুল জানিয়েছেন, তিনি অবৈধভাবে হেরোইন সংগ্রহ করে পুঠিয়াসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। সে হেরোইন বিক্রির উদ্দেশ্যেই যাচ্ছিলো। রাতেই পুঠিয়া থানায় র‌্যাব বাদী হয়ে আশরাফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন