বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ নেতার বিরুদ্ধে তাঁতীলীগ নেত্রীর ধর্ষণ মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১০:৩১ এএম

গাইবান্ধার পলাশবাড়িতে আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন ক্ষমতাসীন দলটির সহযোগী সংগঠন তাঁতী লীগের এক নেত্রী।

মামলার বিষয়টি বুধবার রাত সাড়ে ৯টার দিকে নিশ্চিত করেন পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা। ওসি জানান, বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন ওই নারী।

আসামি রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি।

মামলার এজাহারে বলা হয়, বিয়ের আশ্বাসে ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন রফিকুল। দীর্ঘদিনের সম্পর্কে রাজধানীর বিভিন্ন আবাসিক হোটেলসহ ভাড়া বাসায় তার সঙ্গে থেকেছেন রফিকুল।

সম্প্রতি বিয়ের জন্য চাপ দিলে রফিকুল তালবাহানা শুরু করেন। ঘটনা জানাজানি হলে দলের নেতা-কর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলে রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এরপর ঘটনা ধামাচাপা দিতে রফিকুল তাকে বিভিন্ন হুমকি দিয়ে আসছিলেন।

তবে এ বিষয়ে জানতে চেষ্টা করেও আসামি রফিকুলকে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কথা বলতে অস্বীকৃতি জানান।

পলাশবাড়ি থানার ওসি মাসুদ রানা জানান, ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য বৃহস্পতিবার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি রফিকুলকে গ্রেপ্তারে চেষ্টা চলছে‌।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন