বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৌকা নিয়ে তাল মাতাল কালকিনির ইউপি নির্বাচন

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ২:৩৫ পিএম

নির্বাচন কমিশন দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে কালকিনি উপজেলার ১৩টি ইউনিয়নে আগামী ১১নভেম্বর নির্বাচনের দিন ধার্য করে তফশিল ঘোষণার পর থেকেই বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। আর নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়ার জন্য স্থানীয় আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীদের কাছে মনোনয়ন ফরম বিতরণ করলে তারা তা পূরণ করে জমাও দেয় ।

কিন্তু কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খানের একটি বক্তব্যের রেস ধরে মাদারীপুর জেলায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীক থাকছেনা বলে প্রচার করে একটি মহল। এই খবর ছড়িয়ে পড়লে নির্বাচনী এলাকায় ‘নৌকা থাকছে’ না ‘থাকছেনা’ এই নিয়ে মনোনয়ন প্রত্যাশী থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠার সৃষ্টি হলে নির্বাচনে একটি স্বাভাবিক প্রক্রিয়া থেকে তাল মাতাল পরিবেশের সৃষ্টি হয়।

এব্যাপারে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী বলেন ‘সংসদ সদস্য শাজাহান খানের বক্তব্যটি পুরোনো। তবে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা মতে আমরা ৩অক্টোবরের মধ্যেই যোগ্য প্রার্থীদের নাম প্রস্তাবনা করে কেন্দ্রে পাঠিয়েছি। আর যোগ্য প্রার্থীদেরই দলীয় মনোনয়ন দেয়া হবে এবং দলীয় প্রতিকেই কালকিনিতে ইউপি নির্বাচন হবে বলে দলের নির্দেশনা রয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন