বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

উচ্চ আদালতে জামিন আবেদন করবেন শাহরুখপুত্র আরিয়ান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

এবার উচ্চ আদালতে জামিন আবেদন করবেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এমন সিদ্ধান্তই হয়েছে। শুক্রবার মুম্বইয়ের এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে জামিন আবেদন করেন আরিয়ান খান। তার পক্ষে শুনানিতে অংশ নেন বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডে। তবে আদালত জামিন আবেদন নাকচ করে মুম্বইয়ের আর্থার জেলে পাঠানোর নির্দেশ দেন। জানা গেছে, আরিয়ান এবার উচ্চ আদালতে জামিন আবেদন করবেন।

শনিবার ও রোববার আদালত বন্ধ থাকায় উচ্চ আদালতে জামিন শুনানি হতে পারে আগামীকাল সোমবার। গত ৮ অক্টোবর বিচারক আর এম নেরলিকার আরিয়ানসহ তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার অন্তবর্তী জামিনের আবেদন খারিজ করে দেন। দুই দফা রিমান্ড শেষে ৭ অক্টোবর আরিয়ানকে ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠান মুম্বইয়ের আদালত। সেদিনই অন্তবর্তী জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে। ৬ অক্টোবর মাদককাণ্ডে গ্রেপ্তার আরিয়ান খানসহ অভিযুক্তদের মুঠোফোন ফরেনসিক পরীক্ষার জন্য মুম্বাইয়ের গান্ধী নগরের একটি পরীক্ষাগারে পাঠানো হয়।

মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান। সেখান থেকে ৩ অক্টোবর তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তারকাপুত্র বলে এনসিবির কাছে কোনো ছাড় পেলেন না শাহরুখের ছেলে আরিয়ান খান। শুক্রবারের শুনানিতে আরিয়ান তার আইনজীবী সতীশ মানেশিন্ডের মাধ্যমে নিজের বক্তব্য তুলে ধরেন। সেই বক্তব্যে তার ওপর অন্যায় হচ্ছে দাবি করে ক্ষোভ প্রকাশ করেন তিনি। তিনি নিজেকে নির্দোষ দাবি করেন। তিনি ওইদিন কোনো মাদক নেননি বলে জানান। সেই সঙ্গে প্রশ্ন তোলেন, ওই পার্টিতে ১৩শ’র উপরে লোক ছিল। সেখান থেকে শুধু ১৭ জনকে কেন গ্রেফতার করা হলো।
আরিয়ান আরও বলেন, প্রমোদতরীতে ওঠার সময় তার ব্যাগ পরীক্ষা করা হয়েছিল, সেখানে মাদক মেলেনি। যদিও মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। তিনি জানিয়েছেন, প্রতীক নামে তার এক বন্ধু এই পার্টির আয়োজকদের সঙ্গে তার আলাপ করিয়েছিলেন। সেই ব্যক্তি আরিয়ানকে প্রমোদতরীর পার্টিতে আসার জন্য অনুরোধ করেছিলেন। আরিয়ানকে জানানো হয়েছিল, তার নাম থাকবে ‘ভিভিআইপি’ তালিকায়। শাহরুখ খানের পুত্র এলে পার্টির জাঁকজমক বেড়ে যাবে। মূলত এই কারণেই নাকি ডেকে আনা হয়েছিল আরিয়ানকে।

আরিয়ানের আইনজীবীর দাবি, তার মক্কেল এবং প্রতীকের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখলেই সত্যি বেরিয়ে আসবে। আরিয়ানের সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্টের সঙ্গেও পরিচয় রয়েছে প্রতীকের। আরিয়ান জানিয়েছেন, প্রমোদতরীতে ওঠার পরই তার ব্যাগ তল্লাশি করেন এনসিবি-র আধিকারিকরা। কিন্তু খোঁজাখুঁজির পরও নাকি তারা শাহরুখপুত্রের কাছ থেকে কোনো মাদক পাননি। তিনি বলেছেন, ‘ওই পার্টির আয়োজকদের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আরবাজের সঙ্গে বন্ধুত্বের কথা আমি অস্বীকার করছি না। কিন্তু ওর ক্রিয়াকলাপের সঙ্গে আমি যুক্ত নই।’ তবে, এসব যুক্তিতে মন গলেনি আদালতের। তাই আরও ১৪ দিন আর্থার রোডের জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে। এ নিয়ে পুরো বলিউডে চাপা উত্তেজনা বিরাজ করছে। সোশ্যাল মিডিয়ায়ও চলছে সমালোচনা, বিজেপি সরকারের আক্রোশের শিকার হচ্ছেন শাহরুখ খানের পুত্র। সূত্র : টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
MD Jewel ১০ অক্টোবর, ২০২১, ৬:৫০ এএম says : 0
অভিলম্বের শাহরুখ খানের ছেলেকে মুক্তি দেওয়া হোক
Total Reply(0)
সোয়েব আহমেদ ১০ অক্টোবর, ২০২১, ৬:৫১ এএম says : 0
কোন রাজনৈতিক বা হয়রানিমুলক না হয়ে, স্বচ্ছতা থাকবে বিচারে সেটাই কাম্য।
Total Reply(0)
Altaf Hossain ১০ অক্টোবর, ২০২১, ৬:৫২ এএম says : 0
আজ যারা আরিয়ানের সামান‍্য নেশার কারনে পারিবারিক শিক্ষার অভাব দেখছেন , খোঁজ নিয়ে দেখুন তারাই বেশি নেশায় আসক্ত হয়ে থাকেন । (বিশেষ করে এই পুজোর দিনগুলোতে)। কৃষক খুন, আদানিদের ড্রাগ ব‍্যাবসা ইত‍্যাদিতে অন্ধ সেজে ,বিনা অপরাধে শ্রেফ মুসলিম হবার কারনে দেশের কাছে আজ শাহরুখপুত্র ঘৃণিত । ধন‍্য মোদিজি,সত‍্যিই সাম্প্রদায়িক রাজনীতিতে আপনি চুড়ান্ত সফল ।
Total Reply(0)
Gazi Hasan ১০ অক্টোবর, ২০২১, ৬:৫৩ এএম says : 0
ভিষন অন্যায় হচ্ছে,এর ফলে ভালো হবে না,ভারত বর্ষে মুসলিম পরিবার গুলো এমন ভাবে হয়রানি হচ্ছে।
Total Reply(0)
Rajesh Sekh ১০ অক্টোবর, ২০২১, ৬:৫৪ এএম says : 0
শাহরুখ পুত্র যদি মাদক কানডে গ্রেফতার হয় তাকে নিয়ে মিডিয়ায় হই হুললোড় চলে যামিন পাওয়া যাচছে না ঠিক আছে 14 বছর জেল হয়ে যাক তাহলে উঃ প্রদেশে এক বিজেপি নেতার ছেলে নিরিহ কৃষকদের গাড়ি চাপা দিয়ে এবং গুলি করে মেরে ফেললো তার তো 500 বছর জেল হওয়া উচিৎ আমার তো মনে Up পুলিশ এখনো পর্যন্ত গ্রেফতার করেনি চাকরির ভয়ে প্রানের ভয়ে কুকুরের মত তাকে পাহারা দিচছে
Total Reply(0)
Tapas Ghosh ১০ অক্টোবর, ২০২১, ৬:৫৪ এএম says : 0
আইন সবার জন্য সমান হোক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন