বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে গায়ে আগুন দেওয়া ছাত্রীর মৃত্যু!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১১:৫৪ এএম

রাজধানীর নিউমার্কেট এলাকার গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের কোয়ার্টারের ভেতর নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়া কলেজ ছাত্রী ঈশিতা ইয়াসমিন সিমি (১৯) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। আগুনে তার শরীরের ৮০শতাংশ দগ্ধ হয়েছিল।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

হাসপাতালে ঈশিতার চাচা মিজানুর রহমান জানান, গত শনিবার দিনগত রাত দুইটার দিকে টিনসেড বাসার ভেতরে নিজের গায়ে নিজেই কেরোসিন ঢেলে আগুন দেয় সে। ঘটনাটি দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। আজ সকালে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা দ্রুত আইসিইউতে নেন। সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার দিন রাতে তার বাবা-মা পড়ালেখা নিয়ে তাকে একটু বকা-ঝকা করেছিল। এ কারণে অভিমান করে গায়ে আগুন দেয় সে।

এ বিষয়ে নিউমার্কেট থানার ওসি এস.এম কাইয়ুম জানান, ঘটনাটি আমরা জানতে পেরেছি। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবুও আমরা তদন্ত করছি।

প্রসঙ্গত, আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী ছিলেন তিনি। তার বাবা মোহাম্মদ ইদ্রিস গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের কর্মচারী ও মা নার্গিস আক্তার গৃহিণী। ল্যাবরেটরি স্কুলের কোয়ার্টারের ভেতর একটি টিনশেড বাড়িতে থাকেন তার পরিবার। তাদের স্থায়ী বাড়ি কামরাঙ্গীরচর নয়াঘাট এলাকায়। তিন ভাইবোনের মধ্যে ঈশিতা ছিল সবার বড়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন