মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শান্তিপূর্ণভাবে পূজা অনুষ্ঠানে সর্বোচ্চ সতর্কাবস্থায় প্রশাসন : খুলনায় র‌্যাব ডিজি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১০:৪১ পিএম | আপডেট : ১২:০১ এএম, ১৩ অক্টোবর, ২০২১

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, হিন্দু সম্প্রদায়ের পূজা অনুষ্ঠান যেন শান্তিপূর্ণভাবে হয় সেজন্য অন্যান্য বছরের ন্যায় সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে প্রশাসন। যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য আমরা প্রস্তত রয়েছি।

তিনি আজ মঙ্গলবার সন্ধ্যায় নগরীর সোনাপট্টি পূজা উদযাপন কমিটির অস্থায়ী পূজা মন্ডপ পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন।

র‌্যাবের মহাপরিচালক বলেন, সারাদেশের পূজা মন্ডপগুলোতে যথাযথভাবে ও উৎসব মুখর পরিবেশে, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সকলে পূজা উদযাপন করতে পারে, সেজন্য সোমবার (১১ অক্টোবর) বনানীর পূজা মন্ডপে সংবাদ সম্মেলন করা হয়েছে। প্রশাসনের কর্মকর্তারা তাদের সাথে একসাথে মিলিত হয়েছেন। মঙ্গলবার একইভাবে তিনি এখানে এসেছেন পূজারী ভাইদের সাথে মিলিত হতে। প্রধানমন্ত্রী বলে থাকেন, ‘ধর্ম যার যার উৎসব সবার’ – সেই চেতনায় আমরা সকলে একসাথে কাজ করি। সবার উৎসবে আমরা মিলিত হই। প্রতিনিয়ত জঙ্গি হামলা বা বিভিন্ন হামলার বিষয়ে আমাদের সাইবার জগত যে সাইবার পেট্রোলিং করে থাকে সেখানে এখনও পর্যন্ত কোন জঙ্গি হামলার তথ্য আসেনি। তবে নিরাপত্তার ক্ষেত্রে যে ব্যবস্থা রেখেছেন সেটার জন্য আত্মতুষ্টিতে ভোগেন না তারা। আশা করছি পূজার অনুষ্ঠান সুন্দরভাবে এবং উৎসবমুখর পরিবেশে সমাপ্ত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল একেএম আজাদ, খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ মহিদ উদ্দিন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, খুলনা জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মাদ মোস্তাক আহমেদসহ র‌্যাব ও পুলিশের পদস্থ কর্মকর্তাবৃন্দ।

এর আগে নগরীর সোনাপট্টি পূজা উদযাপন কমিটির অস্থায়ী পূজা মন্ডপে কেক কাটেন তিনি। পরে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন নগরীর ধর্ম সভা পূজা মন্ডপ পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন