বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে যুবককে ছুরিকাঘাত, আটক ১

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ২:৫৩ পিএম

নীলফামারীর সৈয়দপুরে এক যুবককে ছুরিকাঘাত করা হয়েছে। সেইসাথে আটক করা হয়েছে এক হামলাকারীকে। মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৮টায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পূর্ব বাড়াইশাল পাইকারপাড়ায় এ ঘটনা ঘটে। আহত যুবক ওই এলাকার ওয়াজেদ আলীর ছেলে মাজেদুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত মাজেদুল তার চাচাতো ভাই খাদেমুলসহ মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার সময় তারা চড়কপাড়া মোড়ে পৌঁছে। পিছন দিক থেকে অপর একটি মোটর সাইকেল তাদেরকে অতিক্রম করে সামনে এসে দাঁড়ায়। ওই মোটর সাইকেল চালক হাবিবুর রহমান (১৬) তার হাতে থাকা ছুরি দিয়ে কিছু বুঝে ওঠার আগেই মাজেদুলের মাথায় আঘাত করে। খাদেমুল ও মাজেদুলের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে আটক করে। আটককৃত যুবক ওই ইউনিয়নের চড়কপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

ঘটনাটি চাউর হলে ওই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক শামসুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থানে পৌঁছে হাবিবুরকে আটক করে থানায় নিয়ে যায় ও তাঁর ব্যবহিত ছুড়িটি জব্দ করে।
মাজেদুল ইসলামকে আক্রমনের কারণ জানা যায়নি। তবে এলাকাবাসীর অভিযোগ, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করেই ওই দূর্ঘটনাটি ঘটে থাকতে পারে। আহত যুবক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শামসুল হক এর কর্মী বলে দাবী করেন তিনি।

সৈয়দপুর হাসপাতাল সূত্র জানায়, আহত মাজেদুলের মাথার পিছনে কাটা জখম ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসনাত খান আজ বুধবার (১৩ অক্টোবর) জানান, এ ঘটনায় গতকাল রাতে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন