শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণতন্ত্র, নির্বাচন, রাজনৈতিক সঙ্কট আড়াল করতে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্র: প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৬:৫২ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অসৎ রাজনৈতিক উদ্দেশ্যে সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার ষড়যন্ত্র চলছে। হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা উপলক্ষে তিনি বৃহস্পতিবার (১৪ অক্টোবর) হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে একথা বলেন। এসময় তিনি ভক্ত ও পুজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং অনুদান প্রদান করেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, কুমিল্লার ঘটনা গভীর ষড়যন্ত্র। গণতন্ত্র, নির্বাচন, রাজনৈতিক সঙ্কট এবং জনজীবনে বিরাজমান সমস্যা আড়াল করতে নানা অঘটন ঘটানো হচ্ছে। এখন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা চলছে। তিনি মুসলমান, হিন্দুসহ সকল ধর্মের মানুষের প্রতি চলমান ষড়যন্ত্র বিষয়ে সতর্ক থাকারও আহ্বান জানান। দুর্গাপূজা উপলক্ষে তিনি বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি, ধর্মীয় স্বাধীনতা ও মূল্যবোধ এবং ' ধর্ম যার যার, রাষ্ট্র সবার' নীতিতে বিশ্বাস করে।

হালুয়াঘাট উপজেলার পুজা মন্ডপ পরিদর্শনকালে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা আবদুল হামিদ,আলী আশরাফ, আবদুল আজিজ খান, ধোবাউড়া উপজেলার পুজা মন্ডপ পরিদর্শনকালে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, বিএনপি নেতা আবুল কাশেম ডলার, নয়ন মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন