বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে কৃষকের বাড়িতে সন্ত্রাসী হামলা, আহত ৭

ভাংচুর, লুট ও শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৮:৩৫ পিএম

রূপগঞ্জে মোহাম্মদ আলী নামে এক কৃষকের বাড়িতে ১০/১২ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, চাইনিজ কুড়াল, চাপাতি, এসএসপাইপসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় সন্ত্রাসীরা মহিলাদের শ্লীলতাহানি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এক পর্যায়ে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

হামলায় মোহাম্মদ আলীর স্ত্রী মাকসুদা বেগম (৪৫) ও তার ছেলে সোহেল মিয়া (৩২), সুমন (২৫), ভাতিজা বিপ্লব হাসান (২১), প্রতিবেশী রাসেল মিয়া (২২), রোমান মিয়া (২৬) ও নাতি শেখ ফরিদকে (১৪) আহত হয়েছেন। পরে তাদেরকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলার পূর্ব দাউদপুর এলাকার পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাত সাড়ে নয়টার দিকে এ হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় মোহাম্মদ আলী বাদী হয়ে পূর্ব দাউদপুর এলাকার সন্ত্রাসী বাকির মিয়া (৩৬), মিনার হোসেন (৩৮), শফিকুল ইসলাম (৩৫), গিয়াসউদ্দিন ওরফে গেদু (৩৮), হিরণ মিয়া (৫০), সবুজ মিয়া (২৬), উজ্জল হোসেনকে (২৪ আসামী করে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার সূত্র ধরে চার জনকে গ্রেপ্তার করেছে। তারা হলো- সবুজ মিয়া, গিয়াসউদ্দিন ওরফে গেদু, মিনার হোসেন ও শফিকুল ইসলাম।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মামলার তদন্ত কর্মকর্তা মহিবুল্লাহ জানান, এঘটনায় মামলা রুজু করা হয়েছে। এজাহার নামীয় আসামী সবুজ মিয়া, গিয়াসউদ্দিন ওরফে গেদু, মিনার হোসেন ও শফিকুল ইসলামকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন