মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় পাথরঘাটায় হিন্দু যুবক আটক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৩:০৪ পিএম

বরগুনার পাথরঘাটায় ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় প্রান্ত সমাদ্দার (১৫) নামে এক যুবককে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ। শনিবার ভোর রাতে তাকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের সপ্তগ্রাম এলাকা থেকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

আটক প্রান্ত সমাদ্দার উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের সপ্তগ্রাম এলাকার শিশির সমাদ্দারের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে প্রান্ত সমাদ্দার ফেইসবুক আইডি " pranta somadder" এর ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে কিরনপুর এলাকার আউয়াল মোল্লার ছেলে ইমরান মোল্লার ফেইসবুক আইডি "HM Imran Khan" এর একটি পোস্টে অভিযুক্ত প্রান্ত সমাদ্দার ইসলাম সম্পর্কে কটুক্তি করে একটি অশ্লীল মন্তব্য করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ইসলাম সম্পর্কে কটুক্তি করার জেরে উক্ত এলাকায় মুসলমানদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করে। এনিয়ে পাথরঘাটা উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে অসন্তোষ ও ক্ষোভ ছড়িয়ে পড়ে।

বিষয়টি পাথরঘাটা থানা পুলিশ গুরুত্ব সহকারে আমলে নিয়ে শুক্রবার রাত থেকে প্রান্ত সমাদ্দারকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। শনিবার ভোর রাতে নাচনাপাড়া এলাকা থেকে প্রান্ত সমাদ্দারকে আটক করে তার মোবাইল ফোন জব্দ করে থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল আহমেদ সরকার জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে অভিযুক্ত প্রান্ত সমাদ্দারকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলার বিভিন্ন স্থানে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md. Morshed Sarker ১৬ অক্টোবর, ২০২১, ১০:১০ পিএম says : 0
এই নির্বোধ গুলো হয়তো জানেন না অন্যের ধর্মকে নিয়ে কটুক্তি করার অর্থ হচ্ছে সে নিজের ধর্মের সম্পর্কে কিছু জানেন না।মূর্খ এবং ঘাওরা মানুষেরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করে।কোন ধর্মের সম্পর্ক না জেনে না বুঝে কটুক্তি করার অর্থ হচ্ছে আপনি মহাপন্ডিত কিন্তু ধর্মীয় জ্ঞান অর্জন করতে আপনি পারেনি আর সেই জন্যই আপনি ধর্ম নিয়ে বাড়াবাড়ি করছেন।
Total Reply(0)
Parbej Maruf ১৬ অক্টোবর, ২০২১, ১০:০৯ পিএম says : 0
আমরা সুস্থ মস্তিষ্কের সকল মানুষ চাই,,,মুসলিম,হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবাই মিলে মিশে একসাথে থাকতে,,,যারা অন্য ধর্মকে অবমাননা করবে তাদের কঠিন শাস্তি চাই,,,আমরা ভারতের মত হতে চাই না,,,,আমরা চাই সবাই সবার ধর্ম শান্তিতে পালন করুক,,,,কেউ কারো অশান্তির কারন না হোক,,,যারা অন্যদের ধর্ম নিয়ে কটুক্তি করছে তারা মূলত এইদেশে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে,,,এই ধরনের মানুষদের কঠিন শাস্তি দেওয়া হোক,,,,,
Total Reply(0)
Shapayet Mannan ১৬ অক্টোবর, ২০২১, ১০:১২ পিএম says : 0
এরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার কারিগর। এদেরকে কঠোরভাবে দমন করা উচিত।
Total Reply(0)
Nizam Uddin Khan ১৬ অক্টোবর, ২০২১, ১০:০৯ পিএম says : 0
শুধু গ্রেফতার করলেই হবে না, কঠিন শাস্তি দিতে হবে।
Total Reply(0)
শেষ বিকেলের মেয়ে ১৬ অক্টোবর, ২০২১, ১০:১১ পিএম says : 0
যারা ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে,মুসলমানদের কলিজা পবিত্র কুরআনকে অপমান করার মত নিকৃষ্ট কাজ করতে চায় তাদের একেকটাকে ধরে এমন শাস্তি দেওয়া উচিত যেন একজনকে দেখে বাকী সবার শিক্ষা হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন