শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

লন্ডনে খেলার মাঠে আফগান শরণার্থীকে খুনের দায়ে ১৬ বছরের তরুণ অভিযুক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৯:২৩ পিএম

দক্ষিণ-পশ্চিম লন্ডনের টুইকেনহামে একটি কিশোর ছাত্রকে খেলার মাঠে ছুরিকাঘাত করার পর মঙ্গলবার হাসপাতালে মারা যান তিনি। তিনি হযরত ওয়ালী নামে এক আফগান শরণার্থী। তার মৃত্যুর পরে রিচমন্ড অন টেমস কলেজ নিশ্চিত করেছে যে, তিনি তাদের একজন ছাত্র। এঘটনায় ১৬ বছর বয়সী একটি ছেলের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে।–স্কাই নিউজ

মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনকে শুক্রবার অভিযুক্ত করা হয়েছে এবং শনিবার উইম্বলডন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে। পশ্চিম লন্ডনের নটিং হিলের ১৮ বছর বয়সী হযরত ওয়ালী মঙ্গলবার ক্রেনফোর্ড ওয়েতে আক্রান্ত হয়ে হাসপাতালে মারা যান।

ইভিনিং স্ট্যান্ডার্ড অনুসারে, হযরত ওয়ালী একজন আফগান শরণার্থী ছিলেন, যিনি দুই বছর আগে যুক্তরাজ্যে এসেছিলেন। মঙ্গলবার বিকেল ৪.৪৫ মিনিটের দিকে তিনি আক্রান্ত হন এবং প্রায় এক ঘণ্টা পরে হাসপাতালে মারা যান। ঘটনাস্থলের পাশে অবস্থিত রিচমন্ড ওপেন টেমস কলেজ নিশ্চিত করেছে যে, ওয়ালি তাদের ছাত্রদের একজন।

যে কেউ ঘটনাটি প্রত্যক্ষ করেছে বা যার কাছে ফুটেজ আছে তাকে ১০১ এ পুলিশে ফোন করতে বলা হয় অথবা 5697/12OCT উদ্ধৃত করে etMetCC টুইট করতে হবে। প্রমাণও এখানে আপলোড করা যাবে। 0800 555 111 নম্বরে কল করে ক্রাইমস্টপারদের বেনামে তথ্য প্রদান করাও যেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন