বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে নছিমন ও পিকআপের সংঘর্ষে ৩ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৭:১৮ পিএম

গোপালগঞ্জে নছিমন ও পিকআপের সংঘর্ষে ৩ মৎস্য ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ পল্লি বিদ্যুৎ মোড়ে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামের আতিয়ার মোল্লার ছেলে জোবায়ের মোল্লা (২৬), একই গ্রামের আক্কাস মোল্লার ছেলে লিমন মোল্লা (৩০) ও রমেশ মিত্রের ছেলে মঙ্গল মিত্র (৩০)। নিহতরা বিভিন্ন এলাকার পুকুর থেকে মাছ কিনে তা ধরে বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন এই তিন ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী।

গোপালগঞ্জ কাশিয়ানী ভাটিয়াপাড়া হাইওয়ের অফিসার ইনচার্জ আবু নাইম মোঃ তোফাজ্জেল হক জানান,দুর্যোগপুর্ণ আবহাওয়ার মধ্যে ওই তিন মৎস্য ব্যবসায়ী গোপালগঞ্জ সদর উপজেলার উলপুরে একটি পুকুর থেকে মাছ ধরে নছিমনে করে বিক্রির জন্য চন্দ্রদিঘলিয়া নামক হাটে নিয়ে যাচ্ছিলেন। তারা বিকাল আনমানিক সাড়ে ৩টার দিকে গোপালগঞ্জ পরিø বিদ্যুৎ মোড় ঘোরার সময় বিপরীত দিক থেকে আসা ঔষুধ কোম্পানীর এিকটি পিকআপের সাথে তাদের নছিমনের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মঙ্গল মিত্র মার যায়। ঘাতক পিকআপ টি প্রায় কোয়ার্টার কিলোমিটার দূরে পুলিশ লাইনস মোড়ে জোবায়েরকে টেনে নিয়ে ফেলে পালিয়ে যায়। সেখানে জোবায়ের মুত্যু হয়। অপর গুরুতর আহত লিমনকে হাসপাতালে নেয়ার পর সেখানে তার মৃত্যু হয়। এ সময় নছিমন চালক সাদ্দাম কাজী (৩০) আহত হয়। চালকসহ পিকআপ টি আটকের জন্য অভিযান শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন