মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ট্রেন লাইনচ্যুত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মগবাজার এলাকায় রেলওয়ের লেভেল ক্রসিংয়ে একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়। সারাদেশের সাথে প্রায় সাড়ে ৩ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ থাকার পর ঢাকার কমলাপুর রেল স্টেশন থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ক্রসিংয়ের দুই পাশে যানবাহন আটকে রয়েছে। ফলে বাংলামোটর, এফডিসি ক্রসিং, হাতিরঝিল মোড়, মগবাজার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ট্রেনটি কমলাপুর যাচ্ছিল। বিশাল এ ট্রেনের পেছনের বগিতে চাকা লাইনচ্যুত হয়। মগবাজার রেলগেট এড়িয়ে বিকল্প পথে ঘুরিয়ে দেওয়া হয় যানবাহন।
রমনা ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম বলেন, গতকাল একটি ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়। এতে মগবাজার থেকে এফডিসি মোড় হয়ে সাত রাস্তা বা কারওয়ান বাজারের দিকে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ডাইভারশন দিয়ে, ফ্লাইওভারের ওপর দিয়ে গাড়ি চলাচল করে।
কমলাপুর রেলওয়ে থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী একটি ট্রেন লাইনচ্যুত হয়। এতে বিকাল ৩টা পর্যন্ত কোনও ট্রেন কমলাপুর রেল স্টেশন ছেড়ে যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন