ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ট্রেন লাইনচ্যুত : সিলেট রুটে চলাচল বন্ধ

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ২:১৫ পিএম

হবিগঞ্জের রশিদপুর এলাকায় লোকাল ট্রেন ‘কুশিয়ারা এক্সপ্রেস’ লাইনচ্যুত হয়েছে। এতে সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। এ ঘটনায় শায়েস্তাগঞ্জ জংশন ও কুলাউড়ায় স্টেশনে তিনটি আন্তঃনগর ট্রেন আটকে থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।
আজ রোববার সকাল সোয়া ১০টা দিকে এ ট্রেন লাইনচ্যুতের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম খান।
তিনি বলেন, কুলাউড়া থেকে সিলেটগামী লোকাল ট্রেন কুশিয়ারার ইঞ্জিনবাহী বগিটি হবিগঞ্জের রশিদপুর স্টেশনের অদূরে লাইনচ্যুত হয়। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত বেলা ১২টা ৪৮মিনিটে লাইনচ্যুত হওয়া বগি উদ্ধারে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছ। যোগাযোগ স্বাভাবিক হতে আরও এক ঘণ্টারও বেশি সময় লাগতে পারে।
শফিকুল ইসলাম আরও বলেন, দুপুর ১টা পর্যন্ত কুলাউড়া স্টেশনে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ‘জয়ন্তিকা এক্সপ্রেস’ ও শায়েস্তাগঞ্জ জংশনে চট্টগ্রাম থেকে সিলেটগামী ‘জালালাবাদ এক্সপ্রেস’ এবং ঢাকা থেকে সিলেটগামী ‘পারাবত এক্সপ্রেস’ ট্রেন আটকা পড়েছে। এতে ঈদ উপলক্ষে ঘরমুখো যাত্রীদের দুর্ভোগ কিছুটা বেড়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন