ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

কসবায় আন্তঃনগর পাহাড়িকা ট্রেন লাইনচ্যুত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ৭:০২ পিএম

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ইমামবাড়ি রেলওয়ে স্টেশনের কাছে সিলেট থেকে চট্টগ্রামগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়েছে। বিকেলের এ ঘটনায় কেউ হতাহত হয়নি। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আখাউড়া থেকে উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তবে কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পর চট্টগ্রামের সঙ্গে ঢাকা, সিলেট ও ময়মনসিংহের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধার কাজ শেষ করতে তিন থেকে চার ঘণ্টা সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।
আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন সূত্র জানায়, ট্রেনটি বিকেল চারটার দিকে আখাউড়া ছেড়ে যায়। ইমামবাড়ি রেলওয়ে স্টেশন পার হওয়ার পর ট্রেনের ইঞ্জিনের পিছনের বগি লাইনচ্যুত হয়ে যায়। খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়। পুলিশের পক্ষ থেকে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। তবে কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে এ বিষয়ে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারে নি।
আখাউড়া রেলওয়ে জংশনের রিলিফ ট্রেন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে রিলিফ ট্রেন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়।’ তিনি জানান, তদন্ত করলে বলা যাবে কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন