বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আপনারা সরকারি বেতনভুক্ত কর্মচারী আওয়ামী লীগের না

পুলিশকে মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

পুলিশকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আপনারা সরকারি বেতনভুক্ত কর্মচারী, আওয়ামী লীগের না। ভেবে দেখুন আপনার সন্তানের গায়ে কেউ হাত তুললে কেমন লাগবে? আমাদের টাকায় গুলি কিনছেন, আমাদের মারছেন! কিন্তু একটা সময় আসবে এই সরকারের পতন ঘটবে। সময় আসবে তখন এই সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে না।
গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতাদের সাবধানে কথা বলার আহ্বান জানিয়ে মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগের তেলবাজ নেতারা বলছে- আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নাকি লন্ডনে বসে এইসব হামলা পরিকল্পনা করছে! তিনি যদি লন্ডন থেকে এসব পরিচালনা করতে পারেন তাহলে দেশে আসলে আপনাদের অবস্থা কি হবে? সুতরাং নেতাদের নিয়ে কথা বলার সময় বুঝে শুনে সাবধানে কথা বলবেন। আমরাও কিন্তু মুখে কুলুপ এঁটে বসে থাকবো না। তিনি বলেন, নিত্যপণ্যের দাম একবার বাড়বে একবার কমবে, এটাই নিয়ম। কিন্তু বাংলাদেশে যখন বাড়ে তখন আর কমেনা। লাফিয়ে লাফিয়ে বাড়ে। কারণ, সিন্ডিকেট করে তারা (আওয়ামী লীগ) টাকা নিয়ে বিদেশে পাচার করে। এমনকি জীবন রক্ষাকারী ঔষধ তথা করোনার টিকা নিয়েও তারা টাকা আত্মসাৎ করেছে।
যুবদল সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির আমান উল্লাহ আমান, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, যুবদলের এসএম জাহাঙ্গীর হোসেন, মামুন হাসান প্রমুখ।

মৎস্যজীবী দলের লিফলেট বিতরণ: এদিকে নিত্যপ্রয়োজনী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রাজধানীর ফকিরাপুল ও তৎসংলগ্ন এলাকায় দোকানদার ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। গতকাল শনিবার বিকেলে লিফলেট বিতরণকালে বিএনপির নির্বাহী কমিটির সদস্য খান রবিউল ইসলাম রবি ও মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিমের নেতৃত্বে মৎস্যজীবী দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন