রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে আওয়ামীলীগ নেতাকে থেকে অব্যাহতি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৪:১৯ পিএম

আসন্ন ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নে নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা করায় খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান কে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পরিমল দত্ত’র নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রাহী প্রার্থী শফিকুল ইসলাম রঞ্জুর আনারস প্রতীকের পক্ষে প্রচার প্রচারণা করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে খলিলুর রহমান কে অব্যাহতি দিয়েছে ইউনিয়ন কমিটি।
খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মমতাজুর রহমান খোকা জানান, আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম রাঞ্জুর পক্ষে কাজ করছেন খলিলুর রহমান। এ বিষয়ে তাকে গত ২৮ অক্টোবর কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়েছিল। কিন্তু সেই নোটিশের কোন জবাব দেননি তিনি। পরবর্তীতে ৩০ অক্টোবর কার্য নির্বাহী সভায় বেশির ভাগ সদস্যের উপস্থিতিতে সকলের সর্ব সম্মতিক্রমে খলিলুর রহমানকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
এ ব্যাপারে অব্যাহতি প্রাপ্ত খলিলুর রহমান বলেন, আমি জীবনে কোনদিন দলের বিপক্ষে কাজ করিনি। পদ না থাকলেও জীবনে কখনো দলের বিরুদ্ধে কাজ করবনা। একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রে আমার বিরুদ্ধে এই ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন