শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্রিকেটে লজ্জার দিনে ফুটবলে আরেকটি হার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৭:১০ পিএম

ক্রিকেটে লজ্জার দিনে ফুটবলেও আরেকটি হার উপহার দিলো বাংলাদেশ। মঙ্গলবার আবুধাবিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগারদের ৬ উইকেটের হারের দিন উজবেকিস্তানের তাসখন্দে সউদী আরবের কাছে ৩-০ গোলে হেরে যায় বাংলাদেশ অলিম্পিক দল। এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ বাছাই পর্বে ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ। হারের ষোলকলা পূর্ণ করেই উজবেকিস্তান থেকে দেশে ফিরছেন টুটুল হোসেন বাদশারা।

মঙ্গলবার তাসখন্দের জার স্টেডিয়ামে এএফসি অনূর্ধ্ব-২৩ বাছাই পর্বে ‘ডি’ গ্রুপের শেষ ম্যাচে সউদী আরবের সামনে দাঁড়াতেই পারেনি লাল-সবুজরা। ফলে প্রথমার্ধেই দু’গোল আদায় করে নেয় বিজয়ীরা। ম্যাচের ১৬ মিনিটে সউদ আব্দুল্লাহ গোল করে সউদী আরবকে এগিয়ে নেন (১-০)। পরের মিনিটে জিয়াদ মোবারক গোল করে ব্যবধান বাড়ান (২-০)। আর ম্যাচের ৭০ মিনিটে আইমান ইয়াহিয়া গোল করে দলকে সহজ জয়ের পথে এগিয়ে নেন (৩-০)। ম্যাচের বাকি সময় একটি গোলও শোধ দিতে পারেনি বাংলাদেশ অলিম্পিক দল। ফলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানে হারের গ্লানি নিয়েই মাঠ ছাড়ে তারা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে কুয়েতের বিপক্ষে ১-০ গোলে হারলেও পরের প্রীতি ম্যাচে স্বাগতিক উজবেকিস্তানের কাছে ৬-০ ব্যবধানে বিধ্বস্ত হয়েছিল বাংলাদেশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন