শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় পরিবহন ধর্মঘটে যাত্রী ভোগান্তি চরমে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১:০২ পিএম

জ্বালানি তেলের দাম বাড়ানোয় চলমান পরিবহন ধর্মঘটে চরম ভোগান্তিতে পড়েছেন খুলনার সাধারণ মানুষ। গন্তব্যে যেতে গুনতে হচ্ছে কয়েকগুণ বেশি ভাড়া। অনেকে অতিরিক্ত ভাড়ায় যেতে না পেরে বাড়ি ফিরছেন বাসস্ট্যান্ড থেকে। কেউ কেউ বাড়তি ভাড়া দিয়েও নির্দিষ্ট সময়ে যানবাহনের দেখা পাচ্ছেন না।

শুক্রবার (৫ নভেম্বর) সকাল ছয়টা থেকে শুরু হওয়া এ পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিন আজ শনিবারও (৬ নভেম্বর) খুলনা থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। তবে দিনের শুরুতেই আন্তঃজেলা সড়কে কিছু বাস (লোকাল) চলাচল করতে দেখা গেছে।

এদিকে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ থাকায় তিন চাকা ও দুই চাকার যানবাহনের দৌরাত্ম্য বেড়েছে প্রায় সব সড়ক-মহাসড়কে। তবে পরিবহন বন্ধ থাকলেও সারাদেশে ট্রেন চলাচল স্বাভাবিক থাকায় ট্রেনে যাত্রীদের চাপ বাড়ছে। বিশেষত অসুস্থ রোগী ও তাদের স্বজনরা ট্রেনের একটি টিকিটের জন্য প্রাণপণ চেষ্টা করছেন।
আজ শনিবার দুপুরে সোনাডাঙ্গা বাস টার্মিনালে গিয়ে দেখা গেছে, দূরপাল্লার কোনো বাস ছাড়েনি। আন্তঃজেলা রুটে খুলনা-পাইকগাছা, খুলনা-দাকোপ, খুলনা-কয়রা, খুলনা-ডুমুরিয়া রুটে কিছু কিছু বাস ছেড়ে গেছে।

কেন্দ্রের সিদ্ধান্ত না আসা পর্যন্ত ধর্মঘট অব্যাহত থাকবে বলে জানিয়েছেন খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক মো. আনোয়ার হোসেন সোনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন