শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে যথাযোগ্য মর্যাদায় সমবায় দিবস পালিত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৬:৫৪ পিএম

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে সমবায় দিবস পালন করেছে রংপুর সমবায় বিভাগ ও সমবায়ীগন।

দিবসের শুরুতে শনিবার সকাল ১০টায় রংপুর সমবায় বিভাগ ও স্থানীয় সমবায়ীগনের যৌথ উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় টাউন হল প্রাঙ্গণে শেষ হয়। পরে টাউন হল মঞ্চে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভুঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ বিপিএম, রংপুর বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মুহাঃ শাহীনুর ইসলাম এবং রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সভাপতি তুষার কান্তি মন্ডল। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা সমবায় অফিসার মোঃ আমিনুল ইসলাম।

আলোচনা শেষে রংপুর সমবায় সমিতিগুলোর মধ্য থেকে সর্বাধিক সিডিএফ প্রদানকারী সমিতিগুলোকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে রংপুর সদর উপজেলার প্রায় ৫ শতাধিক সমিতির প্রতিনিধি ও সমবায়ীগন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন