শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় মানুষ ছুটছেন রেলস্টেশনে

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

সারা দেশে পরিবহণ ধর্মঘট চলছে। এ কারণে গত শুক্রবার সকাল থেকে খুলনায় সব ধরণের গণপরিবহণ চলাচল বন্ধ রয়েছে। নিরুপায় যাত্রীরা শেষ ভরসা হিসেবে ছুটছেন রেলস্টেশনে। কিন্তু কাউন্টারে মিলছে না টিকিট। সাধারণ যাত্রীদের অভিযোগ, কাউন্টারে টিকিট পাওয়া না গেলেও উচ্চ দামে কালোবাজারে টিকিট বিক্রি হচ্ছে। রেলের অসাধু কর্মচারীরা এতে জড়িত।

গত শুক্রবার রাত ৯টায় কথা হয় রংপুর যেতে চান এমন কয়েকজন যাত্রীর সাথে। তারা বললেন আন্তঃনগর ট্রেন সীমান্ত এক্সপ্রেস এর টিকিট কাউন্টারে মিলছে না। তাদেরই একজন কালোবাজারে ১ হাজার ২০০ টাকা দিয়ে শোভন শ্রেণির একটি টিকিট কিনেছেন। সীমান্ত এক্সপ্রেস ট্রেন সোয়া ৯টায় ছাড়ার কথা। রাত সাড়ে ৯টায় বেশ কয়েকজন যাত্রীকে টিকিট না পেয়ে ফিরে যেতে দেখা গেল। তারা রাত সোয়া ১০টায় সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ঢাকা যেতে চেয়েছিলেন। তাদের অভিযোগ, কালোবাজারীরা আগেই কাউন্টার থেকে টিকিট কিনে নিয়েছে বেশি দামে বিক্রি করবে বলে। রেলের কর্মচারীরা এসবে জড়িত। এভাবে অনেককেই খুলনা রেলস্টেশন থেকে নিরাশ হয়ে ফিরে যেতে দেখা গেছে।

খুলনা রেলস্টেশনের দায়িত্বপ্রাপ্ত স্টেশন মাস্টার মানিক চন্দ্র সাহা জানান, এখন অনলাইন পদ্ধতিতে টিকিট বিক্রি হয়। তাই কালোবাজারে টিকিট বিক্রির সুযোগ নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন