মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুন্ডে সিএনজি অটোরিক্সার ধাক্কায় স্কুলছাত্রী আহত

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:২৫ পিএম

সীতাকুন্ডের বাড়বকুন্ডে সিএনজি অটোরিক্সা ধাক্কায় এক স্কুলছাত্রী গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহত স্কুলছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় চমেকে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ১০টার সময় উপজেলার বাড়বকুন্ড সিসিসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী ইসমত জাহান সীমা (১৪) ও তার এক ক্লাসমেট একই ইউনিয়নের বড়ুয়া পাড়ার বাসিন্দা অতিথি বড়ুয়াসহ তারা দুজন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুন্ড বাজার সংলগ্ন এলাকার রাস্তা পাড় হচ্ছিল। এসময় উল্টোপথে দ্রুতগতিতে আসা একটি সিএনজি অটোরিক্সা তাকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলে গুরুতর আহত হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত চমেকে পাঠিয়ে দেন।

এদিকে আহত সীমার ক্লাসমিট অতিথি বড়ুয়া জানায় ,তারা দুজন স্কুল থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে সড়ক পাড় হওয়ার সময় উল্টোপথে আসা একটি সিএনজি অটোরিক্সা সীমাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়।

অন্যদিকে সীমার পিতা মোঃ মোস্তাফিজ আলম এদিন বিকেল ৫টায় দৈনিক ইনকিলাবকে কান্নারত অবস্থায় বলেন, বাড়বকুন্ড এলাকায় গাড়ি উল্টো পথে চলাচল করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ সাধারণ মানুষ অনেকেই এখানে প্রাণ হারিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন