সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জর্ডানে বাদশাহ আবদুল্লাহর সাথে আমিরাতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৪:৫৯ পিএম

জর্ডানের বাদশাহ দ্বিতীয় আবদুল্লাহ বুধবার সংযুক্ত আরব আমিরাতের পররাষ্ট্র ও আন্তর্জাতিক সহযোগিতা মন্ত্রী শেখ আবদুল্লাহ বিন জায়েদ আল নাহিয়ানকে স্বাগত জানান।

জর্ডানের রাজধানী আম্মানে সাক্ষাতের সময়, তারা সংযুক্ত আরব আমিরাত এবং জর্ডানের মধ্যে দীর্ঘস্থায়ী এবং শক্তিশালী সম্পর্ক এবং সর্বস্তরে তাদের বৃদ্ধি এবং বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বিকাশের উপায়গুলো পর্যালোচনা করেন। বৈঠকের শুরুতে, আমিরাতের প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, ভাইস-প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম এবং আবুধাবির ক্রাউন প্রিন্স এবং সংযুক্ত আরব আমিরাতের সশস্ত্র বাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের পক্ষ থেকে দ্বিতীয় আবদুল্লাকে শুভেচ্ছা জানান শেখ আবদুল্লাহ। তারা জর্ডানের বাদশাহকে এবং জর্ডানের আরও অগ্রগতি ও উন্নয়নের জন্য তাদের শুভেচ্ছা জানান।

বাদশাহ আবদুল্লাহ প্রেসিডেন্ট শেখ খলিফা, শেখ মোহাম্মদ এবং শেখ মোহামেদকে তার শুভেচ্ছার প্রতিদান দিয়ে সংযুক্ত আরব আমিরাতের আরও উন্নতি ও সমৃদ্ধি কামনা করেছেন। শেখ আবদুল্লাহ সংযুক্ত আরব আমিরাত এবং জর্ডানকে আবদ্ধ করার দৃঢ় ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক এবং দুই ভ্রাতৃপ্রতিম জনগণের সর্বোত্তম স্বার্থে তাদের সকল ক্ষেত্রে বৃহত্তর সম্ভাবনার জন্য তাদের নেতৃত্বের আগ্রহের উপর জোর দেন।

সংযুক্ত আরব আমিরাতের প্রতিমন্ত্রী খলিফা শাহীন আল মারার এবং জর্ডানে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আহমেদ আলী মোহাম্মদ আল বালুশি বৈঠকে উপস্থিত ছিলেন। সূত্র: খালিজ টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন