শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চাচা-ভাতিজার, আহত ৩

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ৯:২২ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে সিএনজি চালিত অটোরিকশা-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত এবং সিএনজি চালিত অটোরিকশায় থাকা ৩ যাত্রী আহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৫টায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-: পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি রাহাত হোসেন লাল মিয়া (৫৫) ও তার ভাতিজা সৌদি প্রবাসী মাইন উদ্দিনের ছেলে রমজান আলী (২৫)।নিহত দুইজন সম্পর্কে চাচা ভাতিজা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে চাচা লাল মিয়া ও ভাতিজা রমজান আলী মোটরসাইকেল যোগে কিশোরগঞ্জ জেলা শহরে যাচ্ছিল। এমন সময় কটিয়াদী উপজেলার চারিপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় সিএনজি চালিত অটোরিকশায় থাকা ৩ যাত্রী আহত হন। তাদের কে হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনার পরপরই সিএনজি চালিত অটোরিকশার চালক গাড়িটি রেখে কৌশলে পালিয়ে যায়।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ তৌফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জন মোটরসাইকেল আরোহীর মৃতদেহ উদ্ধার করা হয়। সিএনজি চালিত অটোরিকশার চালক কৌশলে পালিয়ে গেলেও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে যায়। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন