শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে একদিনে রেকর্ড ২১ জনের করোনা শনাক্ত!

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৬:৫৪ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণ। উপজেলার করোনা পরিস্থিতি নিয়ে সর্বশেষ বৃহস্পতিবার (২৪ জুন) রাতে প্রকাশিত রিপোর্টেও সংক্রমণের ঊর্ধ্বগতির ধারাবাহিকতা বজায় রয়েছে। এদিন এ বছরের সর্বোচ্চ শনাক্ত হওয়ার রেকর্ড হয়েছে। করোনার এ রুদ্রমূর্তি যেন গত বছরের ভয়ঙ্কর চেহারায় ফিরে এসেছে।

আগের দিন বুধবার (২৩ জুন) উপজেলায় বর্তমান আক্রান্তের মোট সংখ্যা ছিল ০৬ জন। বৃহস্পতিবার (২৪ জুন) বর্তমান রোগীর সংখ্যা বেড়ে হয়েছে মোট ২১ জন। তবে কটিয়াদী উপজেলায় নতুন কোন মৃত্যু নেই।

কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

মাস্ক না পরে বাজারে ঘোরাফেরা করায় ১২ জনকে জরিমানা: কিশোরগঞ্জের কটিয়াদীতে মাস্ক না পরে বাজারে ঘোরাফেরা করায় ১২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকালে পৌর সদরের নদীর বাঁধ, থানার মোড় ও স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল এবং সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ আমজাদ হোসেন। এ সময় স্বাস্থ্য বিধি অমান্য করে ঘোরাফেরা করায় ১২ জনের নিকট থেকে মোট ৭ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।এছাড়া কোভিড-১৯ প্রতিরোধকল্পে জনসচেতনতামূলক প্রচারণা, মাস্ক বিতরণ ও স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়।

জরুরী প্রয়োজন ছাড়া ঘর হতে বের না হওয়ারও পরামর্শ দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল বলেন, প্রতিদিনই আশংকাজনক হারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে। জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন