শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে পিতার হত্যাকারীর বিষপানে আত্মহত্যা

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৮:৫৫ পিএম

কটিয়াদীতে পিতা পিটিয়ে হত্যা মীর আনোয়ারুল কবির জন বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কটিয়াদী পশ্চিমপাড়া গ্রামে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাসায় কোন লোক না থাকায় সে রাতের খাওয়া দাওয়া করে ঘুমিয়ে থাকে। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে তার ইট ভাটার ম্যানেজার তাকে ডাকতে গিয়ে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে আত্মহত্যা করে মীর আনোয়ারুল কবির জন এর মৃতদেহ দেখতে পায়। ঘটনাটি তার অভিভাবকদের জানানো হলে মৃত জনের মামা মোঃ মুছা মারুয়া সহ আরো লোকজন ঘটনাস্থলে গিয়ে নিথর মৃতদেহ দেখতে পায়।

নিহতের মামা মুছা মারুয়া জানান, সকাল বেলা জনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ দেখতে পান। মৃতের মুখে বিষের গন্ধ এবং মুখ দিয়ে ফেনা নির্গত হতে দেখেন। রাত ১০ টার বাসায় কোন লোক না থাকায় মৃত মীর আনোয়ারুল কবির জন বিষপান করে বলে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়। পুলিশ শুক্রবার সকালে মৃতার লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে।

এ ব্যাপারে মুছা মারুয়ার আবেদনের প্রেক্ষিতে কটিয়াদী মডেল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। জনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মাঝে স্বস্তি দেখা দেয়। সে ইতিপূর্বে তার পিতা মীর এমদাদুল কবির মানিক মিয়াকে প্রকাশ্যে দিবালোকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে কটিয়াদীতে চাঞ্চল্যের সৃষ্টি করে। পিতা হত্যার পর থেকে তাকে কটিয়াদীর মানুষ আতংক মনে করত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন