বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিন মজুর নিহত

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:১৩ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে আবু বাক্কার (৩৬) নামের এক শ্রমিকের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিন মজুর নিহত হয়েছে। ঘটনাটি নিয়ে ইতোমধ্যে সর্বমহলে ব্যাপক আলোচনা চলছে।মঙ্গলবার (২২ জুন) বিকালে কটিয়াদী উপজেলার পৌর সদরের ভোগপাড়া গ্রামের আলতাফ হোসেনের বাড়ী থেকে পরে একটি টিনসেড বাসা থেকে উলঙ্গ অবস্থায় ওই শ্রমিকের মৃত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আবু বাক্কার পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের টুটারজঙ্গল গ্রামের মৃত তাহের উদ্দিনের পুত্র ও পেশায় একজন শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আবু বাক্কার দীর্ঘদিন ধরে কটিয়াদী উপজেলায় শ্রমিকের কাজ করতেন। কাজের সুবাদে তিনি ভোগপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। সোমবার (২১ জুন) দুপুর থেকে আবু বাক্কারের ফোন বন্ধ থাকায় মঙ্গলবার (২২ জুন) দুপুরে তার স্ত্রী সেবিনা খাতুন খোঁজ নিতে পাকুন্দিয়া থেকে কটিয়াদী ভোগপাড়া বাসায় দেখতে আসেন। এসময় বসতঘর দরজা বন্ধ দেখে সন্দেহ হয় স্ত্রীর সেবিনার। পরে বাসার মালিককে সাথে নিয়ে ঘরে প্রবেশ করতেই টয়লেটে তার মৃত লাশ দেখতে পায় স্বজনরা। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মৃত লাশ উদ্ধার করে পুলিশ।

কটিয়াদী ওসি এস এম শাহাদাত হোসেন জানান, লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন