বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব হিসেবে আব্দুর রউফের যোগদান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৭:৫৩ পিএম

পদোন্নতি পেয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব হিসেবে যোগদান করেছেন মো. আব্দুর রউফ। সোমবার (১৫ নভেম্বর) এ মন্ত্রণালয়ে যোগদান করেন তিনি। এর আগে গত ১১ নভেম্বর (বৃহস্পতিবার) অতিরিক্ত সচিব থেকে পদোন্নতি দিয়ে তাকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে পদায়ন করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

মো. আব্দুর রউফ বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ১১তম ব্যাচের কর্মকর্তা। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি অর্থনীতিতে সম্মান ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। পরে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে এমবিএ ডিগ্রি অর্জন করেন। তার নিজ জেলা গাজীপুর। তিনি ২০১৯ সালে বাংলাদেশ পাটকল করপোরেশনে (বিজেএমসি) চেয়ারম্যান পদে যোগ দেন। এর আগে তিনি সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি), সিনিয়র সহকারী কমিশনার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

পরবর্তী সময়ে মো. আব্দুর রউফ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে স্থানীয় সরকার বিভাগের পলিসি সাপোর্ট ইউনিট প্রকল্পে উপসচিব, যুগ্মসচিব ও অতিরিক্ত সচিব হিসেবে কাজ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন