শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাফুফেতে শেখ জামালের তালিকা জমা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৮:১০ পিএম

ঘরোয়া ফুটবলের নতুন মৌসুমকে সামনে রেখে খেলোয়াড় নিবন্ধনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) তালিকা জমা দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গত ১ অক্টোবর শুরু হয়ে নতুন মৌসুমের দলবদল শেষ হবে ২৫ নভেম্বর। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলা দলগুলোর মধ্যে সবার আগে শেখ জামালই খেলোয়াড় নিবন্ধনের জন্য তালিকা জমা দিয়েছে।

বৃহস্পতিবার বাফুফে জমা দেয়া তালিকায় ২৯ জন ফুটবলারের নাম রয়েছে। এই তালিকায় আছে অভিযুক্ত তিন ফুটবলারের নামও। যাদের বিরুদ্ধে অগ্রীম টাকা নেয়ার অভিযোগ আছে অন্য ক্লাবের। এরা হলেন- গোলরক্ষক মিতুল মারমা, ডিফেন্ডার ইয়াসিন খান ও আতিকুজ্জামান। এই তিনজনের বিরুদ্ধে ইতোমধ্যে বাফুফে লিখিত অভিযোগ দাখিল করেছে উত্তর বারিধারা ক্লাব, বসুন্ধরা কিংস ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।

গোলরক্ষক মিতুল মারমা গত মৌসুমে খেলেছিলেন উত্তর বারিধারা ক্লাবের পক্ষে। ক্লাবটি বাফুফেতে অভিযোগ করেছে যে, মিতুল তাদের সঙ্গে চূড়ান্ত কথা বলেও অগ্রীম টাকা নিয়ে অন্য ক্লাবে যোগ দিয়েছেন। ইয়াসিন খানের বিরুদ্ধে তো বসুন্ধরা কিংস উকিল নোটিশ পাঠিয়েছে তাদের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগে। আতিকুজ্জামানও মোহামেডানের কাছ থেকে অগ্রীম নিয়েছেন বলে বাফুফেতে অভিযোগ রয়েছে।

এ বিষয়ে বাফুফের কম্পিটিশন্স ম্যানেজার মো. জাবের বিন তাহের আনসারী শুক্রবার বলেন, ‘শেখ জামাল যে তালিকা জমা দিয়েছে তার মধ্যে এই তিন খেলোয়াড়ের বিরুদ্ধে অন্য ক্লাব থেকে অগ্রীম টাকা নেয়ার অভিযোগ এসেছে। আমরা বিষয়টির সুরাহা করতে আমাদের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে পাঠিয়েছি অভিযোগটি।’

শেখ জামাল যে ২৯ জনের তালিকা জমা দিয়েছে তার মধ্যে উল্লেখযোগ্যরা হচ্ছেন- আবাহনীর রায়হান হাসান, বসুন্ধরা কিংসের ইয়াসিন খান, মোহামেডানের আতিকুজ্জামান ও উত্তর বারিধারা ক্লাবের মিতুল মারমা। গত মৌসুমে খেলা বিদেশীদের মধ্যে উজবেকিস্তানের ফরোয়ার্ড ওতাবেক, গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিং কনফার্ম এবং সোলাইমান সিলাকে এবারও দলে নিয়েছে শেখ জামাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন