রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বেইলি রোডে রিকশা গুঁড়িয়ে দেওয়া সেই চালক আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৭:২৫ পিএম

রাজধানীর বেইলি রোডে বেপরোয়া গতিতে প্রাইভেটকার চালিয়ে রিকশাচালক, আরোহী বাবা ও তার দেড় বছরের শিশু সন্তানকে আহতের ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তার নাম মোহাম্মদ তাসকিন। এর আগে শুক্রবার রাজধানীর বেইলি রোডে বেপরোয়া গাড়ির গতিতে এই হতাহতের ঘটনা ঘটে। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়। ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ কর্মকর্তা জানান, প্রাইভেটকারে রিকশা গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় অভিযুক্ত চালক তাসকিনকে চুয়াডাঙ্গা থেকে আটক করা হয়েছে। অভিযুক্ত বয়সে কিশোর। সে রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণির ছাত্র। তাসকিন পরিবারের সঙ্গে রাজধানীর মগবাজারে থাকে। পুলিশ জানায়, রবিবার ভোররাতে মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহায়তায় আলমডাঙ্গা উপজেলার হাট বোয়ালিয়া নতুন বাজার এলাকা থেকে তাসকিনকে আটক করে ডিএমপির তেজগাঁও বিভাগ। তাকে ঢাকায় আনা হয়েছে। গত শুক্রবার (১৯ নভেম্বর) বেইলি রোডে বেপরোয়া গতিতে চলা তাসকিনের প্রাইভেটকারের ধাক্কায় একটি রিকশা দুমড়ে-মুচড়ে যায়। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়। এই ঘটনায় রিকশাচালক, আরোহী বাবা ও তার শিশুসন্তান আহত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, একটি কালো রঙের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-৩৪-২২৬৩) বেপরোয়া গতিতে পেছন থেকে চলন্ত রিকশাটিকে ধাক্কা দেয়। কিছু বুঝে ওঠার আগেই রিকশার চালকসহ আরোহী বাবা-শিশুসন্তান রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। এতে শিশুর পা ও তার বাবার হাত ভেঙে যায়। ডিএমপির তেজগাঁও বিভাগ সূত্রে জানা যায়, সাইবার পেট্রোলিংয়ের অংশ হিসেবে ভাইরাল ভিডিওটি তেজগাঁও বিভাগের নজরে আসে। পরে ডিসি তেজগাঁও বিপ্লব কুমার সরকার তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট অফিসারকে প্রাইভেট কার চালককে শনাক্ত করে আটকের নির্দেশ দেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল এলাকা থেকে প্রাইভেটকারটি হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন