বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইগাতীতে বিভিন্ন হোটেলে ইউএনও পরিচয়ে চাঁদা দাবি : দ্রুত ইউএনওর হস্তক্ষেপ

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১১:৪৩ পিএম

শেরপুরের ঝিনাইগাতী ও তিনানী বাজারে বিভিন্ন হোটেল মালিকদের ০১৯২২-৯৪৬৭৭৬ ও ০১৯২৯-৬৮৬৭৮১ নাম্বার থেকে ফোন করে ইউএনও ঝিনাইগাতীর পরিচয়ে চাঁদা দাবী করা হয়েছে। ইতোমধ্যে স্থানীয় তিনানী বাজারের ’বিছমিল্লাহ হোটেল’ থেকে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে ওই প্রতারক চক্রটি। ঘটনাটি ঘটেছে ২৫ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায়।

জানা যায়, ২৫ নভেম্বর বৃহস্পতিবার বিকালে ০১৯২২-৯৪৬৭৭৬ ও ০১৯২৯-৬৮৬৭৮১ নাম্বার থেকে ঝিনাইগাতীর হোটেল রাজমনি, হোটেল স্বপন, হোটেল সাঈদ, তিনআনী হোটেল বিছমিল্লাহকে বিভিন্ন পরিমাণ টাকা চাঁদা দাবি করেন নির্বাহী কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারক চক্রটি। প্রতারকের খপ্পর বুঝতে না পেরে হোটেল বিছমিল্লাহ তিনআনীর মালিক বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠিয়ে দেয়।

হোটেল সাঈদের মালিক আবু সাঈদ প্রতারকের খপ্পর বুঝতে পেরে ইউএনও ফারুক আল মাসুদকে মোবাইল ফোনে বিষয়টি জানান। খবর পেয়ে তাংক্ষনিক ভাবে ইউএনও ফারুক আল মাসুদ, সহকারি কমিশনার জয়নাল আবেদিন, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন হোটেল সাঈদে চলে আসেন এবং প্রতারক চক্র সম্পর্কে উপস্থিত হোটেল ব্যবসায়ীসহ সাধারণ জনগণকে অবহিত করেন এবং প্রতারক চক্রকে ধরার মতো বিভিন্ন কৌশল শিখিয়ে দেন এবং নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের মোবাইল নাম্বার জনগণের মাঝে ওপেন করে দেন।

ইউএনও ফারুক আল মাসুদ সাধারণ জনগণকে ০১৭৮৪-০৯০৮০৬ ও ০১৭১৩-৬৫১৩২৫ নাম্বারটি সকলকে সংরক্ষণের আহবান করেন। সেই সাথে কোনরুপ সন্দেহ মনে হলে, নির্বাহী কর্মকর্তা ঝিনাইগাতীর সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন ইউএনও ফারুক আল মাসুদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন