শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় নির্বাচনী সহিংসতায় নৌকার সমর্থকের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১০:৫১ এএম

খুলনার তেরখাদার মধুপুর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় বাবুল শিকদার (৩৮) নামে নৌকার এক সমর্থক মারা গেছেন। তিনি ওই ইউনয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মহসিনের সমর্থক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে খুলনার তেরখাদা উপজেলাধীন মধুপুর ইউনিয়নের কুলাপাটগা‌তি গ্রামের বাবুল শিকদারকে প্রতিপক্ষের লোকজন শনিবার (২৭ নভেম্বর) দিনগত রাত ১২টা ১৫ মিনিটের দিকে হাতুড়িসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত বাবুল শিকদারকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতাল পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার (২৮ নভেম্বর) ভোর ৬টা ১৫ মিনিটে বাবুল শিকদার মৃত্যুবরণ করেন। বর্তমানে তার মরদেহ খুমেক হাসপাতালে রয়েছে। ঘটনার পর তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম বলেন, ঘটনার পর থেকে হামলার সঙ্গে জড়িতরা এলাকা ছেড়ে পালিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন