মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নাভারণে নির্বাচণী সংর্ঘষে ইউপি সদস্য প্রার্থীসহ আহত ৫

ঝিকরগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৩:৪৫ পিএম

যশোরের ঝিকরগাছা উপজেলার বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে ইউপি নির্বাচনের ভোট গ্রহন চলাকালে উপজেলার নাভারণ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ঢাকাপাড়া ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার নিয়ে ইউপি সদস্য প্রার্থী মুজিবুর রহমানের নির্দেশে তার সমর্থক অপর ইউপি সদস্য র্প্রাথী শেখ আব্দুল মাজেদ উপর হামলা চালায় এসময় তার সমর্থকরা তাকে রক্ষার জন্য এগিয়ে আসলে তাদের উপর রামদা ও লোহার পাইপ দিয়ে হামলা চালানো হয় ।
এসময় ইউপি সদস্য র্প্রাথী ও নাভারণ ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদকসহ ৫ জন আহত হন। আহতরা হচ্ছেন বাদে নাভারণ গ্রামের, মোয়াজ্জেম হোসেন( ৩৬), পিতা:আতিয়ার রহমান, মনিরুল উসলাম (৪১),পিতা:দুলাল বিশ্বাস,শামীম হোসেন (৪০), পিতা: খায়রুল সরদার, সাহাবুদ্দিন (৩৩), পিতা:শাহাদত হোসেন। আহতরা যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শেখ হাসেম জানায়, ইউপি সদস্য মুজিবুর রহমানের নিজ গ্রামে ভোট কেন্দ্র হওয়ায় আগে থেকেই ভোট কেন্দ্র দখলের হুমকি দেন। সকাল থেকে ভোট গ্রহন শুরু হলে ১০টার দিকে ঢাকা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মুজিবুর রহমানের সমর্থকরা রামদা, লোহার পাইপ নিয়ে ভোট কেন্দ্র দখলের চেষ্টা করলে আব্দুল মাজেদ বাধা দিলে তার উপর হামলা চালায়।
এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আ: রাজ্জাক জানান, নাভারণ ইউনিয়নের ঢাকাপাড়ার নির্বাচন কেন্দ্রে সংর্ঘষের ঘটনা নিশ্চিত করে বলেন যে ,ঘটনাস্হলে পুলিশ পাঠানো হয়েছে পরিস্হিতি এখন স্বাভাবিক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন