বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ভ্যাকসিন দেয়া শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১০:৫২ পিএম

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী আজ সোমবার (২৯ নভেম্বর) থেকে খুলনায় ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক সকালে শের-এ-বাংলা রোডস্থ নগর স্বাস্থ্য ভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, নাগরিকদের স্বাস্থ্য সুরক্ষায় বর্তমান সরকার সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করছে। করোনা সংক্রমণ শুরু হওয়ার পর সম্ভব দ্রুততম সময়ের মধ্যে ভ্যাকসিন সংগ্রহ করা হয়েছে এবং বয়সানুক্রমে ধাপে ধাপে সকলকে ভ্যাকসিনেশনের আওতায় আনা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ থেকে খুলনায় শিক্ষার্থী পর্যায়ে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হলো।

খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা-খুলনা অঞ্চলের পরিচালক শেখ হারুনর রশীদ ও খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

শিক্ষার্থী পর্যায়ে কোভিড ভ্যাকসিন প্রদানের প্রথম দিনে খুলনা মহানগরীর ১২ থেকে ১৭ বছর বয়সী ৫’শ ৪ জন শিক্ষার্থীকে ভ্যাকসিন প্রদান করা হয়। খুলনা সিটি কর্পোরেশন, জেলা প্রশাসন, সিভিল সার্জন অফিস ও জেলা শিক্ষা অফিস যৌথভাবে এ কর্মসূচি বাস্তবায়ন করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন