শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রদলের ৪০ সাংগঠনিক টিম কাজ করবে সারাদেশে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৮:০৮ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে সারাদেশে ৪০টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। তৃণমূলে শৃংখলা রক্ষা, কমিটি পুনর্গঠন ও দলীয় কর্মসূচি সফল করতে কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে এই ৪০টি সাংগঠনিক টিম গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটি।

বুধবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের বর্ধিত সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী এসব সাংগঠনিক টিম গঠন করা হয়। সভায় ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি অংশ নেন। বৈঠকে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নেওয়াজসহ ৬০ সদস্যের আংশিক কমিটির সবাই উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা যায়, ঢাকা মহানগর ছাড়াও দেশের ৮০টি সাংগঠনিক জেলায় কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে। ছাত্রদলের সহসভাপতি পদেও নেতাদের তিনটি, যুগ্ম সম্পাদকদের দুটি এবং সহসাধারণ সম্পাদকদের একটি করে সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন