বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

আংশিক নয়, নাসিকের ২৭টি ওয়ার্ডে ইভিএমের মাধ্যমে নির্বাচন হবে

নির্বাচন কর্মকর্তা মাহফুজা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৭:৫৯ পিএম

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার প্রতিশ্রুতি জানিয়ে ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার বলেন আগামী নাসিক নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন। সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে ইভিএমের মাধ্যমে নির্বাচন হবে। আংশিক নয়, ইভিএম দিয়েই সম্পূর্ণ হবে নাসিক নির্বাচন। সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন ২০২২ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজসহ ইলেকট্রনিক্স মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার আরো বলেন, গত ৩০ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার তফসিল ঘোষণা হয়েছে। নির্বাচন হবে ২০২২ সালের ১৬ জানুয়ারি। এর মাঝে ধারাবাহিক ভাবে আমরা বিভিন্ন কার্যক্রম করবো। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২৭টি ওয়ার্ড।

প্রতি ৩টি ওয়ার্ডের জন্য একজন করে রিটার্নিং অফিসার দেওয়া হয়েছে। এর মধ্যে ৬ জনই এই জেলায় অফিসার। বাকি ৩ জন বাহির থেকে এসে দায়িত্ব পালন করবেন। কমিশন চেষ্টা করছে যারা আগে থেকেই রেগুলার অফিসার আছেন, তাদের দিয়ে নির্বাচনটা পরিচালনা করতে। যেন তারা এলাকা সম্পর্কে থাকা দক্ষতা কাজে লাগাতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন