সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লা জেলা লিগ্যাল এইডে নতুন অফিসারের যোগদান

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৭:০৬ পিএম

গরিব অসহায় বিচার প্রার্থীদের আইনগত অধিকার প্রতিষ্ঠার ক্ষেত্রটি কুমিল্লায় বেশ সাড়া জাগিয়েছে। কুমিল্লা জেলা জজ আদালতের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের তৃতীয় তলায় অবস্থিত লিগ্যাল এইড অফিসে গরিব অসহায় বিচারপ্রার্থীরা আইনগত সহায়তার জন্য আবেদন করে লিগ্যাল এইডের মাধ্যমে বিনা খরচে আইনি সেবা নিচ্ছেন।

ফৌজদারি, দেওয়ানি ও পারিবারিক বিষয়ে আইনগত সহায়তায় এখানকার গরিব অসহায় বিচারপ্রার্থীদের আশা-ভরসার দিশারী হয়ে উঠা কুমিল্লা জেলা লিগ্যাল এইড অফিসের নতুন অফিসার এফ এম শেফায়েত ছালাম। বুধবার (৮ ডিসেম্বর) সহকারি জজ পদমর্যাদার এফ এম শেফায়েত ছালাম জেলা লিগ্যাল এইড অফিসার হিসেবে যোগদান করেছেন। তিনি সিনিয়র সহকারি জজ পদমর্যাদার লিগ্যাল এইড অফিসার ফারহানা লোকমানের স্থলাভিষিক্ত হলেন।

এফ এম শেফায়েত ছালাম এর আগে লহ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে সহকারী জজ হিসেবে কর্মরত ছিলেন। তাকে জেলা লিগ্যাল এইড অফিস কুমিল্লায় (প্রেষণে) দায়িত্ব দেয়া হয়।

এদিকে নতুন কর্মস্থল কুমিল্লা জেলা লিগ্যাল এইড অফিসে যোগদান করার পর এ অফিসের ইন্টার্ণ ও কর্মচারিগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। এসময় তিনি অফিসের সকলকে বিচারপ্রার্থীদের সঙ্গে ভালো আচরণ, প্রাথমিক বিষয়গুলো ধৈর্য্যরে সহকারে শুনে তা বুঝিয়ে দেওয়া এবং সততার সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন