রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবাবপুরে চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে পিটিয়ে আহত

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৮:২৩ পিএম

সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নে আনারস প্রতীকের পোস্টার লাগানোর সময় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীকে পিটিয়ে আহত করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেলোয়ার হোসেন লোকজন। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার নবাবপুর ইউনিয়নের গুয়ালিয়া গ্রামে ওই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর জানান, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় উপজেলার নবাবপুর ইউনিয়নের গুয়ালিয়া গ্রামে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জহিরুল আলম জহিরের নির্বাচনী পোস্টার লাগানোর সময় তার কর্মী মহি উদ্দিনকে (২৫) পিটিয়ে আহত করেছেন অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেলোয়ার হোসেন পুত্র মহি উদ্দিন মহিমের নেতৃত্বে কয়েকজন যুবক।

আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জহিরুল আলম জহির তার কর্মীকে পিটিয়ে আহত করার বিষয়টি রিটার্নিং অফিসার সাজ্জাদ হোসেন মজুমদার ও সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলামকে জানিয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার জন্য এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রতিনিয়ত মহড়া দিয়ে যাচ্ছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত কিরে বলে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জহিরুল আলম জহিরের অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ওই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন