শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শৈলকুপায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাঙচুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:১০ পিএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন বিশ্বাসের অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার মীনগ্রামে এ ঘটনা ঘটে। আবাইপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মুক্তার আহমেদ মৃধার সাথে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ও বর্তমান বর্তমান চেয়ারম্যান হেলাল উদ্দীন বিশ্বাস।

পুলিশ ও এলাকাবাসী জানান, সন্ধ্যার দিকে মুক্তার আহমেদ মৃধার ছেলে সুমন মৃধার নেতৃত্বে ১৫/২০ জন অতর্কিত হামলা চালায় স্বতন্ত্র প্রার্থী হেলাল উদ্দীন বিশ্বাসের অফিসে। এসময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা তাদের অবরুদ্ধ করে থাকে। পরে পুলিশ গিয়ে হামলাকারীদের উদ্ধার করে। ভাঙচুরের পর হাটফাজিলপুর ও আবাইপুর বাজারে কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাতে হাটফাজিলপুর বাজারে দু্'গ্রুপ মুখোমুখি হয়। ইটপাটকেল নিক্ষেপ ও বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুরের ঘটনা ঘটে। এর আগে মীনগ্রাম বাজারের পাশে একটি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

পরিস্থিতি স্বাভবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, 'এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় কেউ অভিযোগ দিলে আমরা মামলা নিবো। এরপর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন