রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীকে নিয়ে ওমরাহ করতে গিয়েছেন সানা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০১ পিএম

বিয়ের পর এই প্রথম স্বামীকে নিয়ে ওমরাহ পালনে গিয়েছেন বলিউডের সাবেক অভিনেত্রী সানা খান। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বামীর সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে ওমরাহ পালনের কথা জানিয়েছেন তিনি। ফেসবুকে এই তথ্য জানিয়ে তিনি বলেছেন, বিয়ের পর তার জীবনের সবচেয়ে সুন্দর সফর।

ফেসবুকে সানা খানের শেয়ার করা ছবিগুলোতে দেখা যায়, স্বামী-স্ত্রী দু’জনেই সাদা রঙের পোশাক পরে বিমানের মধ্যে বসে রয়েছেন। ছবিগুলোর ক্যাপশনে সানা খান লিখেছেন, “ওমরাহ। কি যে মজার সময় হবে। কি মজার মুহূর্ত হবে এটি। বিয়ের পর আমাদের জীবনের সবচেয়ে সুন্দর যাত্রা এটি।”

গত বছরেই ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টেনে বলিউড অভিনেত্রী সানা খান জানিয়েছিলেন, অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান। এই ঘোষণার মাস না গড়াতেই গত বছরের ২১ নভেম্বর ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মুফতি আনাস সায়েদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাবেক এই বলিউড অভিনেত্রী।

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এর পর বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’র মতো সিনেমা করেন। ক্যারিয়ারে মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমাতেও দেখা গেছে সানা খানকে। ২০১২ সালে জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন তিনি এবং চূড়ান্ত পর্বে উঠেছিলেন। বিগ বসের পাশাপাশি ‘ফেয়ার ফ্যাক্টর : খাতরোঁ কে খিলাড়ি’র ষষ্ঠ মৌসুমে অংশ নিয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন